Breaking News

অনলাইন কনটেন্ট ও মার্কেটিং প্লাটফর্মে অবশেষে মুক্তি পেলো ''পোস্টমাস্টার"

অনলাইন কনটেন্ট ও মার্কেটিং প্লাটফর্মে অবশেষে মুক্তি পেলো কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের পোস্টমাস্টার।

 কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প পোস্টমাস্টার নিয়ে গত ২০১৭ সালে তরুণ নির্মাতা সুপিন বর্মন নির্মাণ করেছিলেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পোস্টমাস্টার। বগুড়া থেকে নির্মিত এই চলচ্চিত্রটি নির্মাণের পর থেকেই  দেশ ও বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করে বেশ সুমাম অর্জন করে সেই সাথে দেশ ও বিদেশের মাটিতে  অর্জন করে সম্মানজনক পুরস্কারও।

দেশের মাটিতে বিজয় চলচ্চিত্র উৎসব,রাজশাহী কলেজে অর্জন করে শ্রেষ্ঠ চলচ্চিত্রের সম্মাননা এবং নিউইয়র্কে আইএফএফ ইয়ূথ উৎসবে অর্জন করে সেমিফাইনালিস্ট বিশেষ সম্মাননা। কলকাতা থেকে গ্রামে আসা পোস্টমাস্টার ও এতিম মেয়ে রতনের মধ্যকার নির্মল আবেগ ও স্নেহময় ভালবাসার এক ছন্দময় গল্প নিয়েই নির্মিত হয় পোস্টমাস্টার চলচ্চিত্রটি। পোস্টমাস্টার ১ম নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ( নেপাল) , ৯ম জাগরণ চলচ্চিত্র উৎসব (ভারত) দাদাসাহেব ফালকে চলচ্চিত্র উৎসব ( ভারত), নিউইউর্ক আইএফএফ ইয়ূথ ফেস্টিভ্যাল ( নিউইয়র্ক)  লিপ্ট অব সেশন পাইনউডস স্টুডিওস (যুক্তরাজ্য) সহ বাংলাদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে কৃতিত্বের সাথে অংশগ্রহণ করে সুনাম অর্জন করে।

নির্মাতা সুপিন বর্মন জানান পোস্টমাস্টার চলচ্চিত্রটি তাঁর প্রথম নির্মাণ তাই প্রথম নির্মিত চলচ্চিত্রটি বিশ্বভ্রমনের মধ্যদিয়ে যে স্বপ্নের সূচনা হলো তা আগামিদিনের নির্মাণকে দারুণ উৎসাহিত করবে। দীর্ঘদিন যেহেতু চলচ্চিত্রটি শুধুমাত্র উৎসবকেন্দ্রিক আয়োজনের মধ্যে সীমাবদ্ধ ছিল তাই সেটিকে এখন সব শ্রেণির দর্শকের জন্য উন্মুক্ত করা আবশ্যক।

তাই চলচ্চিত্রটিকে   অনলাইন কনটেন্ট ও মার্কেটিং প্লাটফর্ম  movihut.com  এ মুক্তি দেয়ার ঘোষণা দেন।

উক্ত প্লাটফর্মে চলচ্চিত্রটি গত ১৮ জুলাই মুক্তি দেয়া হয়। এখন বিশ্বের যেকোন প্রান্তের দর্শক অনলাইন প্লাটফর্ম  মুভিহাট থেকে প্রদর্শনী মূল্যে চলচ্চিত্রটি দেখতে পারবেন। চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বিধান রায়, রিয়া মোহন্ত, সাদেকুর রহমান, খন্দকার এনাম, মন্দ্রিতা প্রমুখ।

উল্লেখ্য যে নির্মাতা সুপিন বর্মন বর্তমানে পূর্নদৈর্ঘ্য চলচ্চিত্র দ্রোহ নির্মাণ করছেন।

 

বার্তা প্রেরক

সুপিন বর্মন

০১৭৩৭০৯৪৫১২

০১৬৩৭৯২৪৪৬৭

No comments