Breaking News

বিয়ে করেছেন অভিনেত্রী মেহজাবিন!

অবশেষে বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন? গুঞ্জন বহুদিন ধরে চলেছে। মেহজাবিনের ঘনিষ্ঠজন সরাসরি না বলতে চাইলেও কোন না কোনভাবে জানান দেয় বিয়ে করেছেন। বিয়ের সঙ্গে প্রশ্ন আসে বর কে?
মেহজাবিনের বরের প্রশ্ন আসলেই নাম আসে নির্মাতা আদনান আল রাজিবের। দীর্ঘদিন ধরে মেহজাবিন- আদনানের প্রেমের সম্পর্ক। কিন্তু তা নিয়ে কখনো তারা মুখ খুলেননি।
প্রতিনিয়তই হৃদয় কিংবা সংসার ভাঙ্গা-গড়ার খবরে শোবিজ মুখরিত। একদিকে লেখা হচ্ছে কারো ডিভোর্সের খবর, অন্যপাশেই কারো নতুন সংসার বাঁধার গল্প।
তারকা বলেই হয়তো তাদের সবকিছু নিয়েই সাধারণ মানুষ ও গণমাধ্যমের আগ্রহটা একটু বেশিই থাকে। লুকানো বা গোপনে রাখা বিষয়টিও একমুখ-দুইমুখ করে ছড়িয়ে পরে।
অনেকদিনের পরিচয়ের হাত ধরে প্রণয়ে আবদ্ধ হন মেহজাবিন- আদনান। সেই সম্পর্কের পরিণতিতেই একে অপরের গলায় দাম্পত্যের মালা ইতিমধ্যেই দিয়েছেন। তবে গোপন রেখেছেন কথাটা।
তবে কবে বিয়ে করছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি। মেহাজাবিন- আদনানের বন্ধু মহলের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হতে দেখা যায়। সূত্র বলছে, দুজনের মধ্যে সম্পর্কটা অনেকদিনের। দুজনের পরিবারের মধ্যেও জানাশোনা।
তাই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। শিগগিরই তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিবে।
এই অভিনেত্রী ও নির্মাতার কাছের অনেক সহকর্মীও বিয়ের ব্যাপারটি জানেন। তবে মেহজাবিন ও আদনানের আপত্তির কারণেই কেউ বিষয়টি প্রকাশ করেন না।
তবে বিয়ে নিয়ে মেহজাবিন বলেন,‘ আমার কি বিয়ে হতে পারে না? বিয়ের খবর আমি খুব শিগগিরই জানাবো। আপাতত এ নিয়ে কথা বলতে চাচ্ছি না। কাজ নিয়েই ব্যস্ততা সব।-বাংলা ইনসাইডার

No comments