Breaking News

বিয়ে করলেন রাজ-শুভশ্রী; কী বললেন দেব-মিমি

যাক, বিয়েটা তাহলে করেই ফেললেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়! দু’জনের প্রেমকাব্য নিয়ে কম জলঘোলা হয়নি কয়েক বছর যাবৎ। মাঝে মধ্যে গুঞ্জনে বার বার উঠেও এসেছেন দু’জনে ৷ কখনও ব্রেকআপ, কখনও প্যাচাপ। গত বছরে তো রটে গিয়েছিল মিমি ও রাজের সম্পর্কের কথা জেনে আত্মহত্যারও চেষ্টা করেছিলেন শুভশ্রী। তবে সেই সব গুঞ্জনে এখন ইতি। সোমবার চুপিসাড়ে বাগদান পর্ব থেকে রেজিস্ট্রি সব সেরে ফেললেন রাজ-শুভশ্রী। তবে যেখানে রয়েছে রাজ-শুভশ্রী, সেই গুঞ্জনের কী আর এতো জলদি ইতি ঘটে!
দেব ছিলেন এক সময় শুভশ্রীর প্রাণের প্রাণ। সবাই তো ধরেই নিয়েছিলেন, দেব-শুভশ্রীর বিয়ে হলো বলে! কিন্তু সেই সম্পর্ক এখন ইতিহাস। দেবকে পাশ কাটিয়ে সোজা রাজের কাছে বাইপাস হলেন শুভশ্রী। রাজও তখন মিমির প্রেমে খাচ্ছেন হাবুডুবু। কিন্তু কাকপক্ষী টের পায়নি সেই সম্পর্ক, শুধু ইন্ডাস্ট্রিতে রটে গিয়েছিল রাজ-মিমি গল্প। ঠিক এই সময়ই এন্ট্রি নেন শুভশ্রী। শুরু হয় ত্রিকোণ প্রেম! মধ্যখানে রাজ আর দু’পাশে শুভশ্রী ও মিমি। প্রায় সিনেমার প্লট।
রাজ-শুভশ্রী বিয়ে তো করলেন, কিন্তু ওই দুই পোড়া মন কী বললেন? ভাবলেনও বা কি? টুইটার করলেন দেব ও মিমি !
টুইটার করে দেব জানালেন, ‘অভিনন্দন চকোলেট বাবু (রাজকে ইঙ্গিত করে)। তোমাদের দু’জনের উপরেই ঈশ্বরের আশীর্বাদ বজায় থাকুক। আমি সত্যি তোমাদের দু’জনের জন্য খুব খুশি।

No comments