Breaking News

জেএসসি,এসএসসি ও এইচএসসি উত্তীর্ণদের জন্য মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি ২০২০ এর বিস্তারিত তথ্য

মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি ২০২০, মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল স্কলারশিপ ২০২০, মার্কেন্টাইল ব্যাংক শিক্ষাবৃত্তি 2020, Mercantile Bank Abdul Jalil Education Scholarship 2020: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ২০১৯ সালের জে.এস.সি/এস.এস.সি/এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের কাছ থেকে বৃত্তির জন্য দরখাস্ত আহ্বান করছে। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে  মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড বিগত বছরগুলোর ন্যায় এই বছরও সমগ্র দেশব্যাপী শিক্ষাবৃত্তি প্রোগ্রাম ২০১৯ শুরু করতে যাচ্ছে । এর আওতায় ২০১৯ সালের জে.এস.সি/এস.এস.সি/এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের নিকট থেকে আবেদন পত্র আহবান করা হচ্ছে।

বৃত্তির মেয়াদ: ০১ বছর (এককালীন প্রদেয়)
বৃত্তির শিক্ষা স্তর ও পরিমান:
  • জে.এস.সি/সমমান – মাসিক প্রদত্ত বৃত্তির পরিমাণ – ১,০০০/- টাকা – মোট – ১২,০০০ টাকা
  • এস.এস.সি/সমমান – মাসিক প্রদত্ত বৃত্তির পরিমাণ – ১,২৫০/- টাকা – মোট – ১৫,০০০ টাকা
  • এইচ.এস.সি/সমমান – মাসিক প্রদত্ত বৃত্তির পরিমাণ – ১,৭৫০ টাকা – মোট – ২১,০০০ টাকা
আবেদনের যোগ্যতা:
১) আবেদনকারী/শিক্ষার্থীর পরিবারের বাৎসরিক আয় ৭০০০০(সত্তর হাজার) টাকার নিচে হতে হবে।
২) আবেদনকারী/শিক্ষার্থীর ফলাফল (জে.এস.সি/এস.এস.সি/এইচ.এস.সি) ন্যূনতম সিজিপিএ ৪.৫ হতে হবে।
৩) অন্য কোন বেসরকারী উৎস থেকে শিক্ষাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর আবেদনপত্র গ্রহনযোগ্য হবে না এবং এ সংক্রান্ত তথ্য গোপন করা হলে আবেদনপত্রটি বাতিল বলে গণ্য হবে।
৪) প্রতিবন্ধী আবেদনকারীদের ক্ষেত্রে উল্লেখিত শর্তাবলী শিথিলযোগ্য। তবে তাদের প্রয়োজনীয় সনদপত্র আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।
বৃত্তির জন্য আবেদনপত্র প্রাপ্তির স্থান :
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর যে কোন শাখা অথবা ব্যাংকের www.mblbd.com ওয়েব সাইটে বৃত্তির আবেদনপত্র পাওয়া যাবে।
বৃত্তির আবেদনপত্র জমার তারিখ ও স্থান:
আবেদনপত্র আগামী ফেব্রুয়ারি ২৯, ২০২০ ইং তারিখের মধ্যে নিকটস্থ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর যে কোন শাখা ব্যবস্থাপকের নিকট
অথবা,
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়, সাসটেইনবল ফাইন্যান্স ইউনিট, ৬১ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০
এই ঠিকানায় ডাকযোগে প্রেরন করা যাবে।
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর ওয়েব সাইট: www.mblbd.com
বৃত্তির ফলাফলঃ ফলাফল প্রকাশের পর তা এখানে পাওয়া যাবে।

digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti digiprozukti

No comments