Breaking News

১৫তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০১৯ | NTRCA RESULT

১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ। উক্ত পরীক্ষার ফলাফল অদ্য ২২ অক্টোবর, ২০১৯ তারিখ বিকাল ০৪:০০ টায় প্রকাশ করা হয়। উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা স্কুল-২ পর্যায়ে ৭৭০ জন, স্কুল পর্যায়ে ১০৯৬৮ জন এবং কলেজ পর্যায়ে ১৬০৭ জনসহ সর্বমােট ১৩৩৪৫ জন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে সার্বিক পাসের গড় হার ১০.৯৭%।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে ওয়েবসাইট ও এসএমএস এর মাধ্যমে অবহিত করা হবে।।  নভেম্বর মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা নেয়া শুরু করা হবে। এখানে আপনাদের সামনে তুলে ধরব ১৫ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট ২০১৯ দেখবেন যেভাবে।
উল্লেখ্য এর আগে ১৯ মে ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারিতে উত্তীর্ণ হয় ১ লাখ ৫২ হাজার পরীক্ষার্থী। পাসের হার ২০ দশমিক ৫৩ শতাংশ ভাগ।
যেভাবে পাওয়া যাবে পঞ্চদশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল ২০১৯
১৫ তম শিক্ষক নিবন্ধনের ফলাফল আপনি অনলাইনে এনটিআরসিএর ওয়েবসাইট  www.ntrca.gov.bd এর মাধ্যমে দেখতে পারবেন। পঞ্চদশ শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল আজ রাত ০৮:০০ টার পর http://ntrca.teletalk.com.bd/result এ পাওয়া যাবে। পাশাপাশি ১৫ তম শিক্ষক নিবন্ধনের রেজাল্ট দেখুন আমাদের ওয়েবসাইট এ এর এই লিংকে।
তাছাড়া কৃতকার্য প্রার্থীদেরকে টেলিটক বিডি লিঃ হতে SMS-এর মাধ্যমেও ফলাফল জানিয়ে দেয়া হবে। পঞ্চদশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল দেখুন এখানেই। 15th NTRCA Preliminary written Exam Result 2019।  ১৫ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল দেখুন নীচের লিংকে

১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ সম্পর্কিত বিজ্ঞপ্তি    


No comments